1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলার বাঘায় স্বৈরশাসকেরপলায়নে বিএনপির বিজয় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ০৭ আগষ্ট (বৃহস্পতিবার ) ২০২৪ ইং

রাজশাহী জেলার বাঘা উপজেলায় শ্বৈরসাকের পলায়নে বিজয় মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বাঘা উপজেলা শাখা। বুধবার(০৭ আগষ্ট) বিকেল ৫টায় বাঘা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সমাবেশ পরবর্তী বিজয় মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে মিলিত হয়। উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে- সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাদঁ,সদ্য কারা মুক্ত পৌর বিএনপির সাধারন সম্পাদক তফিকুল ইসলাম তফি,যুবদলের সাবেক আহ্বায়ক সালে আহমেদ সালাম।

 

দলীয় নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়ে আবু সাঈদ চাদ বলেন, বিএনপি একটি সুসংগঠিত দল। আমরা আমাদের কাজের মাধ্যমে তা প্রমান করতে চাই। শান্তির বার্তা নিয়ে যে যাত্রা শুরু হয়েছে তা ধরে রাখার দায়িত্ব আমাদের নিতে হবে। কেউ যেন হামলা,ভাংচুর.লুটপাটের মতো কাজে অংশ না নেন।

পৌর বিএনপির সভাপতি কামাল হোসেনের সঞ্চালনায়, এতে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা কমিটির সাবেক সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা কমিটির সাবেক সভাপতি নুরুজ্জামান খান মানিক, চারঘাট উপজেলা বিএনপির সভাপতি সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল,সাবেক সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,উপজেলা বিএনপির আহ্বায়ক ফকরুল হাসান বাবলু, সদস্য সচিব আশরাফ আলী মলিন, পৌর বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক ফজলুর রহমান,উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য যুবদলের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ন সম্পাদক ও যুবদলের সাবেক সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, স্বেচ্ছানেবক দলের নেতা সহিদুল ইসলাম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আল আমিন, জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক, বাঘা উপজেলার ছাত্র দলের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম (স্বপন) সরকার সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি,যুবদল,ছাত্রদল ও অংগ সংগঠনের অসংখ্য নেতা-কর্মী।

শেয়ার করুন

আরো দেখুন......